উচ্চ শিক্ষিত ও প্রতিষ্ঠিত পাত্র/পাত্রী খুঁজতে বিবাহবিডি ডট কম

বিবাহবিডি ডট কম ব্লগে আপনাকে স্বাগতম। আপনি কি আপনার পরিবারের কোন সদস্যের জন্য ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার, প্রবাসী কিংবা কোন নির্দিষ্ট প্রফেশনের প্রতিষ্ঠিত পাত্র/পাত্রী খুঁজছেন? তাহলে নিশ্চিন্তে লগ ইন করুন বাংলাদেশের লিডিং ম্যাট্রিমিনিয়াল পোর্টাল www.bibahabd.com অনলাইনে। আমরা  ২০০৯ সাল থেকে আজ অব্দী সেবা দিয়েছি  দুই লক্ষের বেশী উচ্চ শিক্ষিত পরিবারকে।

ঘরে বসেই অনলাইনে ফ্রী রেজিষ্ট্রেশন করে অসংখ্য উচ্চ শিক্ষিত ও প্রতিষ্ঠিত পাত্র/পাত্রীদের  ছবি সহ পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত দেখে  পছন্দের পাত্র/পাত্রী কিংবা তার অভিভাবকের সাথে সরাসরি নিজেরাই যোগাযোগ করতে এখনি লগিন করুন।

কেন বিবাহবিডি ডট কম এ পাত্র/পাত্রী খুঁজবেনঃ
জীবন একটায় আর একটি সুখী জীবনের জন্য চাই একজন সুন্দর মনের মানুষ। অসংখ্য প্রোফাইল দেখে সঠিক সিদ্ধান্তে পৌছাতে নিজেই বিবাহবিডিতে প্রোফাইল করুন, নিজেই খুঁজুন এবং নিজেরাই পাত্র/ পাত্রী কিংবা তার অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ করুন। এতে লোক জানাজানি ঝামেলা যেমন নেই তেমনি খরচ ও অনেক কম।

বিবাহবিডির ইউজারদের সম্পর্কেঃ
বিবাহবিডি ডট কম শুধু মাত্র  ইন্টারনেট ব্যবহার করে এমন উচ্চ শিক্ষিত পরিবারের সদস্যদের জন্যই অনলাইন বেইজ ২৪ ঘন্টা ৭ দিন সেবা নিশ্চিত করে থাকে। যেখানে লগিন করে  আপনি ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার, ব্যবসায়ী,  প্রবাসী সহ প্রায় ৭৪ টি প্রফেশনের মুসলিম, হিন্দু, খ্রীষ্টান, বৌদ্ধ ধর্মালম্বী অবিবাহিত, ডিভোর্স, বিপত্নীক, বিধবা  অসংখ্য পাত্র/পাত্রীদের প্রোফাইল বাছাই করে সরাসরি নিজেরাই তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

কিভাবে বিবাহবিডিতে রেজিষ্ট্রেশন করবেন –
আপনি যদি বিয়ের ব্যাপারে সিরিয়াস হয়ে থাকেন  তাহলে  লগিন করুনঃ Bibahabd.com অথবা ক্লিক করুন এখানে।  বিবাহবিডির কাষ্টমার সাপোর্ট আপনাকে ২৪/৭ দিনই হেল্প করার জন্য প্রস্তুত আছে।

বিবাহবিডির প্রোফাইল ভেরিফিকেশন প্রসেস কিঃ
আপনার অনলাইন রেজিষ্ট্রেশন টি সম্পূর্ন হয়ে গেলে বিবাহবিডির একজন কাষ্টমার সাপোর্ট এক্সিকিউটিভ প্রথমেই আপনার প্রদত্ত তথ্য গুলো আপনার সাথে ফোনে রিভিও করে প্রোফাইলে আপনার একজন বৈধ অভিভাবকের সংশ্লিষ্টতা নিশ্চিত করতে আপনার অভিভাবকের সাথে কথা বলবে এবং পরবর্তীতে প্রোফাইলটি এক্টিভ করে আপনাকে ৩ দিনের জন্য বিবাহবিডিতে একটি ফ্রী ট্রায়াল মেম্বারশীপ প্রদান করবে ও বিবাহবিডির সার্ভিস সম্পর্কে পূর্ণাঙ্গ ধারনা দিবে।

পরবর্তীতে মেম্বারশীপ কিনে নিয়ে পাত্র/পাত্রী বা তাদের বৈধ অভিভাবকের সাথে সরাসরি নিজেই সরাসরি যোগাযোগ করতে পারবেন।

বিবাহবিডির ফ্রী মেম্বারশীপ এ কি কি সুবিধা পাওয়া যাবে  ?
একজন ফ্রী মেম্বার হিসাবে আপনি ১০ জনকে ফেভারিট করতে পারবেন ও ১০ জনকে প্রোপোজাল পাঠাতে পারবেন। যা সাথে সাথেই স্বয়ংক্রিয়  ভাবে SMS, Email Notification এর মাধ্যমে আপনার কাংখিত পাত্র বা পাত্রী কিংবা তাদের অভিভাবক কে জানিয়ে দেয়া হবে।  তাছাড়া  আপনার কাছে আসা প্রোপোজাল গুলো এক্সেপ্ট করে অন্যকেও আপনি – আপনার সাথে যোগাযোগ করার সুযোগ দিতে পারেন।

বিবাহবিডির রয়েছে ৪ টি মেম্বারশীপ প্যাকেজঃ 

মেম্বারশীপমেয়াদকালসরাসরি যোগাযোগপ্রপোজাল লিমিটমূল্য
অনিক্স৪৫ দিনপছন্দের ৫ জন১৫০ জন কে২৯৯৫
রুবী৯০ দিনপছন্দের ১৫ জন২৫০ জন কে৪৯৯৫
পার্ল১৮০ দিনপছন্দের ৩৫ জন৩৫০ জন কে৮৮৫৫
ডায়ামন্ড২৭০ দিনপছন্দের ৫৫ জন৪৫০ জন কে১৩৭৭৫

## মেয়াদ কালের মধ্যে একজন মেম্বার পছন্দের সঙ্গীকে প্রোপোজাল পাঠাতে ও সরাসরি যোগাযোগ করতে পারবে।

** যোগাযোগের তথ্যঃ
পাত্র/পাত্রী ও অভিভাবকের ফোন নাম্বার,
ইমেইল আইডি,  বর্তমান ও স্থায়ী ঠিকানা।

***  আপনি প্রাইভেসী ফিচার অন করে আপনার যোগাযোগের তথ্য স্থায়ী ভাবে লুকিয়ে রাখতে পারবেন। আপনি না চাইলে কোন ইউজার আপনার সাথে যোগাযোগ করতে পারবে না। 

বিবাহবিডির মুড অফ পেমেন্ট কিকিভাবে সার্ভিস কেনা যায় ।

  • বিশ্বের যে কোন দেশের ভিসা, মাষ্টার কার্ড দিয়ে আপনি অনলাইনেই সার্ভিস কিনতে সক্ষম ।
  • বাংলাদেশের যেকোন ব্যাংক থেকে আমাদের ব্যাংক একাউন্টে ট্রান্সফার করা যাবে।
  • তাছাড়া মোবাইল ব্যাংকিং বিকাশ, রকেট, সহজ, নেক্সাস পে দিয়ে মেম্বারশীপ কেনা যাবে ।

কোন কারনে রেজিষ্ট্রেশন করতে সমস্যায় পড়লে আপনি
( 01922 11 5555 অথবা 02-4729-1212) আমাদের সাহায্য নিতে পারেন।