বনানী ডেকোরেটর্স

       ঢাকার বহুল পরিচিত এবং জনপ্রিয় বনানী ডেকোরটর্স গত শতাব্দীর ষাটের দশকে বর্তমান মহাখালী ফ্লাইওভারের উত্তর পাশে ৭৮/সি, মহাখালীতে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটির ফোন নম্বর ৯৮৮৭৭৩৬ এবং মোবাইল নম্বর ০১৮১৮-৫৮৫০৪৮। এটি প্রতিদিন সকাল ৮.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত খোলা থাকে।

ভাড়ায় যা পাওয়া যায়:

এখানে সব ধরনের পাতিল, কারী বাটি, জগ, গ্লাস, কাঁচ, মেলামাইন ও সিরামিকের প্লেট ও ডিস, ক্রোকারিজ, ক্যাটারিজ, কাবাব তৈরীর জন্য কয়লা, শিক, স্ট্যান্ড, চটপটি ও ফুচকা তৈরীর সামগ্রী, কাঠ ও প্লাস্টিকের চেয়ার-টেবিল, লাইটিং উপকরণ, জেনারেটর, ফ্যান, বেসিন, ফুল, সাউন্ড সিস্টেম, প্রজেক্টর, কার্পেট, গাছের টব, ও ডায়াস ভাড়ায় পাওয়া যায়।

বুকিং ও ভাড়া পদ্ধতি:

এখান থেকে পণ্য সামগ্রী দিন এবং অনুষ্ঠান উভয় ভিত্তিতে ভাড়া দেওয়া হয়ে থাকে। সরাসরি এবং ফোনের মাধ্যমে বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে। অনুষ্ঠানের দিন থেকে কমপক্ষে ৭ দিন আগে বুকিং নিশ্চিত করতে মোট ভাড়ার ৫০% টাকা অগ্রীম প্রদান করতে হয়।

প্যান্ডেল, গেইট ও ষ্টেইজ সাজানো:

বনানী ডেকোরেটর্স সিঙ্গেল, ডাবল, ব্যানার, শাহী, ফ্যান্সি গেইট তৈরী করে থাকে। এই গেইট তৈরীতে অনুষ্ঠানের স্থান ও অবস্থান অনুযায়ী সর্বনিম্ন ৮০০ থেকে সর্বচ্চো ৩,০০,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। এছাড়া ত্রিপল ও কাপড়ের প্যান্ডেল প্রতি স্কয়ার ফিট ১০ থেকে ২০ টাকা হারে তৈরী করা হয়ে থাকে। প্রতি ফিট ২০ টাকা থেকে ৪০ টাকা হারে বর-কনের স্টেইজ, মিটিং এর স্টেইজ, গানের স্টেইজ এবং বড় ধরনের অনুষ্ঠানের স্টেইজ সাজিয়ে দেওয়া হয়। তাছাড়া রাস্তার উপর ২০,০০০ টাকা থেকে ৪০,০০০ টাকায় তোরণ তৈরী করে থাকে বনানী ডেকোরেটর্স।

বাবুর্চি ও ক্যাটারিং সার্ভিস ব্যবস্থা:

এই ডেকোরেটর্স থেকে বাবুর্চি ও খানসামাও সরবরাহ করা হয়ে থাকে। অনুষ্ঠানের ধরন অনুযায়ী বাবুর্চিকে ৫,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত প্রদান করতে হয়। । এছাড়া নিজস্ব ক্যাটারিং এর ব্যবস্থা রয়েছে।

বিবিধ:

নিজস্ব পরিবহনের মাধ্যমে অনুষ্ঠানস্থলে সমস্ত উপকরণ পৌছানো হয়ে থাকে। ক্যাশ ও কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করা যায়। এখানে ভিসা কার্ড ব্যবহার করা যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।