স্মার্টেক্স

প্রধান শোরুমের ঠিকানাঃ
হাউজ # এসএফ – ৮ রোড # ১৩৭, গুলশান # ১, গুলশান, ঢাকা। ফোন: ৮৮১২৫৬৮, ৯৮৮৬৩৬৪, ৯৮৮৬৫৮৫; ফ্যাক্স: (৮৮-০২) ৮৮১৯৩৫৮;
ই-মেইল: [email protected]
গুলশান -১ এর গোলচত্বর থেকে শুটিং ক্লাবের পাশের গলি খানিকটা এগিয়ে বাম দিকে মোড়ের ৪/৫ বাড়ির পরের লাল রংয়ের ভবনে এর অবস্থান।
এই ফ্যাশন হাউজটির ঢাকা ও ঢাকার বাইরে মিরপুর, ওয়ারী, উত্তরা, ধানমন্ডি (সীমান্ত স্কয়ার), রাপা প্লাজা, মালিবাগ, বুসন্ধরা সিটি, নারায়নগঞ্জ, সিলেট, মানিকগঞ্জ, কক্সবাজার, ফেনী, রংপুর প্রভৃতি স্থানে মোট ১৩টি শাখা রয়েছে। এই ফ্যাশন হাউজটি তাদের তৈরীকৃত পণ্যসমূহে বিশেষ কোন উৎসবে ছাড় না দিলেও সামার ও উইন্টার সিজনে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড় দিয়ে থাকে।

প্রধান শোরুমে যেসব পণ্য পাওয়া যায়

এই ফ্যাশন হাউজটির নির্দিষ্ট কোন প্রধান শাখা নেই। তবে মিরপুরের শাখাটি এটির সবচেয়ে বড় শাখা। এটি ৩,০০০ বর্গফুট জায়গা জুড়ে বিস্তৃত। ধানমন্ডি ২৭ নম্বর রাপা প্লাজার শাখাটি তাদের সবচেয়ে ছোট শাখা হিসেবে পরিচিত। মিরপুরের শাখাটিতে ছেলেদের পাঞ্জাবী, শার্ট, ফতুয়া, প্যান্ট, টিশার্ট; মেয়েদের থ্রিপিস, ফতুয়া, কোর্তা, টপস, প্যান্ট, স্কার্ট, টিশার্ট, ছোটদের ফতুয়া, শার্ট, জিন্স প্যান্ট, টিশার্ট প্রভৃতি পাওয়া যায়।

বিল পরিশোধ পদ্ধতি

  • এই ফ্যাশন হাউজটিতে ক্যাশের পাশাপাশি সকল ধরনের ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ বিল পরিশোধের ব্যবস্থা রয়েছে।

পণ্য পরিবর্তন

  • এই ফ্যাশন হাউজটি থেকে ক্রয়কৃত পণ্য অব্যবহৃত অবস্থায় সর্বোচ্চ ২ (দুই) মাসের মধ্যে যেকোন শাখা থেকে পরিবর্তন করা যাবে।

বিশেষ বিক্রয় ব্যবস্থা  

  • এই ফ্যাশন হাউজটিতে বড় ধরনের বা কর্পোরেট বিক্রয়ের ব্যবস্থা রয়েছে। এ ধরনের ক্রয়ের জন্য কর্পোরেট অফিসে যোগাযোগ করতে হবে।

বিবিধ    

  • এই ফ্যাশন হাউজটির সকল শাখায় শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা রয়েছে এবং কিছু কিছু শাখায় গাড়ী পার্কিং এর ব্যবস্থা রয়েছে।

 

প্রকাশ করেছেন

Best Marriage Media Bangladesh

Best Marriage Media in Bangladesh | Bibahabd is the Leading Bangladeshi Matrimony website, Provides online and offline matchmaking service for marital relationship.

মন্তব্য করুন