বিক্রমপুর ডেকোরেটর

১৯৫৬ সালে বর্তমান বড় মগবাজার মোড় থেকে বাংলামোটরের পথে ২০০ গজ এগিয়ে হাতের ডান পাশে ইস্পাহানী স্কুল সংলগ্ন ৪০২/৩, নিউ ইস্কাটন রোড, ঢাকা – ১০০০ ঠিকানায় মেসার্স বিক্রমপুর ডেকোরেটর যাত্রা শুরু করে। সপ্তাহের ৭ (সাত) দিনই সকাল ৮.০০ টা থেকে রাত ৯.০০ টা পর্যন্ত এটি খোলা থাকে।
এই প্রতিষ্ঠানের ফোননম্বর ৯৩৩৩৫৭৮ এবং মোবাইল নম্বর ০১৭১১-৭৩৩৮০০।

ভাড়ায় পাওয়া যায়:

এখানে সব ধরনের পাতিল, কারী বাটি, জগ, গ্লাস, কাঁচ, মেলামাইন ও সিরামিকের প্লেট ও ডিস, ক্রোকারিজ, ক্যাটারিজ, কাবাব তৈরীর জন্য কয়লা, শিক, স্ট্যান্ড, চটপটি ও ফুচকা তৈরীর সামগ্রী, কাঠ ও প্লাস্টিকের চেয়ার-টেবিল, লাইটিং উপকরণ, জেনারেটর, ফ্যান, বেসিন, ফুল, সাউন্ড সিস্টেম, প্রজেক্টর, কার্পেট, গাছের টব, ও ডায়াস ভাড়ায় পাওয়া যায়।

বুকিং ও ভাড়া পদ্ধতি:

প্রায় ৭ দিন থেকে ১০ দিন আগে বুকিং দিতে হয়। সরাসরি এবং ফোনের মাধ্যমে বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে। বুকিং নিশ্চিত করতে মোট ভাড়ার ৫০% টাকা অগ্রীম প্রদান করতে হয়।

প্যান্ডেল, গেইট ও স্টেইজ সাজানো:

প্রতি স্কয়ার ফিট ২০ টাকা হিসেবে সিঙ্গেল, ডাবল, বক্স, ব্যানার এবং শাহী সহ সব ধরনের গেইট তৈরী করে থাকে বিক্রমপুর ডেকোরেটর। এছাড়া প্রতি স্কয়ার ফিট ৫ টাকা থেকে ১৫ টাকা ত্রিপল প্যান্ডেল ও ত্রিপল ছাড়া প্যান্ডেল এবং প্রতি স্কয়ার ফিট ১০ টাকা থেকে ৩০ টাকা হারে বর-কনের স্টেইজ, মিটিং এর স্টেইজ ও গানের স্টেইজ সাজিয়ে থাকে প্রতিষ্ঠানটি।

বাবুর্চি ও ক্যাটারিং সার্ভিস:

এই ডেকোরেটর থেকে বাবুর্চি ও খানসামা সরবরাহ করা হয়ে থাকে। বাবুর্চিকে ঘন্টা প্রতি ২০ টাকা থেকে ৪০ টাকা এবং প্রত্যেক খানসামাকে ২০০ টাকা হারে মজুরী দিতে হয়।

বিবিধ:

দিন প্রতি ২০০ টাকা হারে ব্যবহৃত জিনিসপত্র ধোয়া, মসলা বাটা ইত্যাদির জন্য লোক সরবরাহ করে থাকে বিক্রমপুর ডেকোরেটর। নিজস্ব পরিবহন ব্যবস্থা নেই।

প্রকাশ করেছেন

Best Marriage Media Bangladesh

Best Marriage Media in Bangladesh | Bibahabd is the Leading Bangladeshi Matrimony website, Provides online and offline matchmaking service for marital relationship.

মন্তব্য করুন