লাভলী ডেকোরটর্স

১৯৬৪ সালে বর্তমান রাজারবাগ পুলিশ লাইনের পূর্ব দিকে ৮৭৩ আউটার সার্কুলার রোডে লাভলী ডেকোরেটর্স যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটির ফোন নম্বর ৯৩৪৮২৪২ এবং মোবাইল নম্বর ০১৭১১-৬১৫৪৭১। এটি প্রতিদিন সকাল ৭.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত খোলা থাকে।

ভাড়ায় যা পাওয়া যায়:

এখানে সব ধরনের পাতিল, কারী বাটি, জগ, গ্লাস, কাঁচ, মেলামাইন ও সিরামিকের প্লেট ও ডিস, ক্রোকারিজ, ক্যাটারিজ, কাবাব তৈরীর জন্য কয়লা, শিক, স্ট্যান্ড, চটপটি ও ফুচকা তৈরীর সামগ্রী, কাঠ ও প্লাস্টিকের চেয়ার-টেবিল, লাইটিং উপকরণ, জেনারেটর, ফ্যান, বেসিন, ফুল, সাউন্ড সিস্টেম, প্রজেক্টর, কার্পেট, গাছের টব, ও ডায়াস ভাড়ায় পাওয়া যায়।

বুকিং ও ভাড়া পদ্ধতি:

এখানে ছোট অনুষ্ঠানে ২ দিন পূর্বে এবং বড় আয়োজনে ৭ দিন পূর্বে বুকিং দিতে হয়। সরাসরি এবং ফোনের মাধ্যমে বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে। বুকিং মানি হিসেবে ৫০% অগ্রীম প্রদান করতে হয়। কোন কারণে বুকিং বাতিল হলে ২০% টাকা কেটে রাখা হয়। সাধারণত দিন ভিত্তিক ভাড়া হয়ে থাকে। তবে আলোচনা সাপেক্ষে অনুষ্ঠানের ভিত্তিতেও ভাড়া হয়ে থাকে।

প্যান্ডেল, গেইট ও স্টেজ সাজানো:

লাভলী ডেকোরটর্সে কাপড়ের গেইট, ফেন্সি গেইট সাজানোর জন্য প্রতি স্কয়ার ফিট ৩০ টাকা হারে, শাহী গেইট প্রতি স্কয়ার ফিট ৩০ টাকা হারে, ডাবল গেইট প্রতি স্কয়ার ফিট ৪০ টাকা এবং সিঙ্গেল গেইট প্রতি স্কয়ার ফিট ২০ টাকা হারে প্রদান করতে হয়। এছাড়া ত্রিপল ও কাপড়ের প্যান্ডেল প্রতি স্কয়ার ফিট ৫ থেকে ২০ টাকা হারে তৈরী করা হয়ে থাকে। প্রতি ফিট ১৫ টাকা থেকে ৫০ টাকা হারে বর-কনের স্টেইজ, মিটিং এর স্টেইজ, গানের স্টেইজ এবং বড় ধরনের অনুষ্ঠানের স্টেইজ সাজিয়ে দেওয়া হয়। তাছাড়া রাস্তার উপর ২০,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকায় তোরণ তৈরী করে থাকে লাভলী ডেকোরেটর্স

বাবুর্চি ও ক্যাটারিং সার্ভিস:

এই ডেকোরেটর্সের নিজস্ব ক্যাটারিং সার্ভিস এবং এখান থেকে বাবুর্চি ও খানসামাও সরবরাহ করা হয়ে থাকে। অনুষ্ঠানের ধরন অনুযায়ী বাবুর্চিকে ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত প্রদান করতে হয়। ।

বিবিধ:

নিজস্ব পরিবহনের মাধ্যমে অনুষ্ঠানস্থলে সমস্ত উপকরণ পৌছানো হয়ে থাকে। ক্যাশ ও কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করা যায়। এখানে ভিসা কার্ড ও মাষ্টার্স কার্ড ব্যবহার করা যায়।

প্রকাশ করেছেন

Best Marriage Media Bangladesh

Best Marriage Media in Bangladesh | Bibahabd is the Leading Bangladeshi Matrimony website, Provides online and offline matchmaking service for marital relationship.

মন্তব্য করুন