বিক্রমপুর ডেকোরেটর

১৯৫৬ সালে বর্তমান বড় মগবাজার মোড় থেকে বাংলামোটরের পথে ২০০ গজ এগিয়ে হাতের ডান পাশে ইস্পাহানী স্কুল সংলগ্ন ৪০২/৩, নিউ ইস্কাটন রোড, ঢাকা – ১০০০ ঠিকানায় মেসার্স বিক্রমপুর ডেকোরেটর যাত্রা শুরু করে। সপ্তাহের ৭ (সাত) দিনই সকাল ৮.০০ টা থেকে রাত ৯.০০ টা পর্যন্ত এটি খোলা থাকে।
এই প্রতিষ্ঠানের ফোননম্বর ৯৩৩৩৫৭৮ এবং মোবাইল নম্বর ০১৭১১-৭৩৩৮০০।

ভাড়ায় পাওয়া যায়:

এখানে সব ধরনের পাতিল, কারী বাটি, জগ, গ্লাস, কাঁচ, মেলামাইন ও সিরামিকের প্লেট ও ডিস, ক্রোকারিজ, ক্যাটারিজ, কাবাব তৈরীর জন্য কয়লা, শিক, স্ট্যান্ড, চটপটি ও ফুচকা তৈরীর সামগ্রী, কাঠ ও প্লাস্টিকের চেয়ার-টেবিল, লাইটিং উপকরণ, জেনারেটর, ফ্যান, বেসিন, ফুল, সাউন্ড সিস্টেম, প্রজেক্টর, কার্পেট, গাছের টব, ও ডায়াস ভাড়ায় পাওয়া যায়।

বুকিং ও ভাড়া পদ্ধতি:

প্রায় ৭ দিন থেকে ১০ দিন আগে বুকিং দিতে হয়। সরাসরি এবং ফোনের মাধ্যমে বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে। বুকিং নিশ্চিত করতে মোট ভাড়ার ৫০% টাকা অগ্রীম প্রদান করতে হয়।

প্যান্ডেল, গেইট ও স্টেইজ সাজানো:

প্রতি স্কয়ার ফিট ২০ টাকা হিসেবে সিঙ্গেল, ডাবল, বক্স, ব্যানার এবং শাহী সহ সব ধরনের গেইট তৈরী করে থাকে বিক্রমপুর ডেকোরেটর। এছাড়া প্রতি স্কয়ার ফিট ৫ টাকা থেকে ১৫ টাকা ত্রিপল প্যান্ডেল ও ত্রিপল ছাড়া প্যান্ডেল এবং প্রতি স্কয়ার ফিট ১০ টাকা থেকে ৩০ টাকা হারে বর-কনের স্টেইজ, মিটিং এর স্টেইজ ও গানের স্টেইজ সাজিয়ে থাকে প্রতিষ্ঠানটি।

বাবুর্চি ও ক্যাটারিং সার্ভিস:

এই ডেকোরেটর থেকে বাবুর্চি ও খানসামা সরবরাহ করা হয়ে থাকে। বাবুর্চিকে ঘন্টা প্রতি ২০ টাকা থেকে ৪০ টাকা এবং প্রত্যেক খানসামাকে ২০০ টাকা হারে মজুরী দিতে হয়।

বিবিধ:

দিন প্রতি ২০০ টাকা হারে ব্যবহৃত জিনিসপত্র ধোয়া, মসলা বাটা ইত্যাদির জন্য লোক সরবরাহ করে থাকে বিক্রমপুর ডেকোরেটর। নিজস্ব পরিবহন ব্যবস্থা নেই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।