বিবাহবিডি ডটকম চালু করেছে অনলাইন পেমেন্ট সিস্টেম

বিবাহবিডি ডটকম যেভাবে ওয়েব পোর্টাল কাজ করে: আপনি যদি ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই ওয়েব পোর্টাল ভিজিট করে অনলাইনেই ফরম পূরণ করে ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে সম্পূর্ণ সঠিক তথ্য দিতে হবে। কারণ বিবাহবিডির কাস্টমার কেয়ার তথ্যগুলো যাচাই করে আপনাকে ফোন করে তথ্যগুলো পুনরায় মিলিয়ে নিয়ে আপনার প্রোফাইলটি একটিভ করবে। সেক্ষেত্রে এক্টিভেশন টাইম সর্বোনিম্ন ১০ মিনিট থেকে সর্বোচ্য ২৪ ঘণ্টা লাগতে পারে।
ফ্রি ব্যবহারকারীরা যেসব সুবিধা পাবেন: প্রোফাইলটি একটিভ হবার ৪৫ দিন ফ্রি ব্যবহারকারী হিসাবে বর-কনে খুঁজতে পারবেন, কাউকে পছন্দ হলে ফেবারিট হিসেবে তাঁর প্রোফাইলটি সেভ করে রাখতে পারবেন, পছন্দের কোন প্রোফাইলকে ই-কার্ড পাঠাতে পারবেন, চাইলে পছন্দের প্রোফাইলটি আপনার অভিভাবককে ই-মেলও করতে পারবেন। ফ্রি মেম্বারশিপ এ্যাকাউন্টটির মেয়াদ ৪৫ দিন পর শেষ হয়ে যাবে; তবে সংরক্ষিত সব প্রোফাইল দেখা যাবে। শুধু যোগাযোগ করার মতো কোন তথ্য পাওয়া যাবে না; যা কেবল পেইড মেম্বারশিপের প্যাকেজ অনুযায়ী কার্যকর হয়।
যেভাবে প্যাকেজ কিনবেন : সমপ্রতি বিবাহবিডি ডটকম চালু করেছে অনলাইন পেমেন্ট সিস্টেম, আপনার যদি ডাচবাংলা ব্যাংকের ডেবিট কার্ড (নেক্সাস) থেকে থাকে কিংবা যেকোন ব্যাংকের ভিসা বা মাস্টার চিহ্নিত কোন কার্ড থাকে তবে আপনি বিবাহবিডি ডটকম থেকেই সরাসরি যে কোন প্যাকেজ কিনে সর্বোচ্চ ২ মিনিটের মধ্যেই পেড মেম্বার হিসেবে সুবিধা পেতে পারেন। তাছাড়া বিবাহবিডি ডট কমের ৩ টি ব্যাংক এ্যাকাঊন্ট রয়েছে ব্র্যাক ব্যাংক, ডাচবাংলা ব্যাংক, ব্যাংক এশিয়া প্যাকেজ প্রাইজ ব্যাংকে ডিপোজিট করে বিবাহবিডি ডট কমের হট লাইন নম্বরে এসএমএস অথবা যোগাযোগ করা হলে স্বল্প সময়েই প্রোফাইল আইডির বিপরীতে প্যাকেজটি সয়ংক্রিয়ভাবে এক্টিভ হয়ে যাবে।

প্রকাশকালঃ  মঙ্গলবার, ২৮ জুন ২০১১, ১৪ আষাঢ় ১৪১৮
দৈনিক জনকন্ঠ – লিংক 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।