মৃতের কাছ থেকে বিয়ের প্রস্তাব!

বিয়ের প্রস্তাব নিয়ে বিশ্বের শিল্প-সাহিত্যে গল্পগাথার শেষ নেই। প্রিয় মানুষকে বিয়ের বন্ধনে বাঁধতে বিভিন্ন অদ্ভুত ও আশ্চর্য উপায়ে প্রস্তাব পেশ করার নজির আছে সব সমাজেই। কিন্তু, সম্প্রতি এক রাশিয়ান যুবক যা করেছেন, তাতে সবার আক্কেল গুড়ুম। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার আগে নিজে মরে যাওয়ার অভিনয় করে ঝালাই করে নিয়েছেন তাঁর প্রতি প্রেমিকার আস্থা ও ভালোবাসা ঠিক কী পরিমাণ।

জি নিউজের এক খবরে বলা হয়, অ্যালেক্সি বাইকভের মূল উদ্দেশ্য ছিল বিয়ের পর তাঁর প্রেমিকা ইরিনা কলোকভের সঙ্গে পুরো জীবন কাটানোর আগে এটা পরীক্ষা করে নেওয়া, ইরিনা তাঁকে সত্যি কতটা ভালোবাসেন। এ জন্য ৩০ বছর বয়সী অ্যালেক্সি একজন চলচ্চিত্র পরিচালক, একজন স্টান্টম্যান ও একজন মেকাপ শিল্পীকে ভাড়া করেন। তাঁরা সবাই মিলে পথের পাশে একটি ভ্রাম্যমাণ মঞ্চ সাজান। ওই জায়গায়ই অ্যালেক্সি ও ইরিনার দেখা করার কথা ছিল। সেখানে শিল্পী-পরিচালকেরা গাড়ি দুর্ঘটনায় অ্যালেক্সির মৃত্যুর দৃশ্য মঞ্চায়ন করেন।

ইরিনা তাঁদের আগে থেকে ঠিক করা ওই স্থানে গেলে দেখতে পান, দুর্ঘটনাকবলিত একটি গাড়ি আর কয়েকটি অ্যাম্বুলেন্সের ছোটাছুটি। তিনি বলেন, ‘ওখানে পৌঁছেই আমি দেখি রক্তভেজা অ্যালেক্সির দেহ রাস্তায় পড়ে আছে। একজন প্যারামেডিক আমাকে জানান, ও মারা গেছে। আমি সেখানেই কান্নায় ভেঙে পড়ি।’ যখন ইরিনা এভাবে কাঁদছিলেন, তখন অ্যালেক্সি উঠে এসে তাঁকে বিয়ের প্রস্তাব দেন। ইরিনা সে প্রস্তাব মেনেও নেন। গত সপ্তাহে তাঁরা বিয়ে করেছেন।

সুত্রঃ প্রথম আলো

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।