আমিন জুয়েলার্স

ঠিকানা, যোগাযোগ, অবস্থান ও অন্যান্য শাখা:

৭৩, বায়তুল মোকাররম মসজিদ মার্কেট (নীচতলা), ঢাকা।
ফোন: ৯৫৫৫৮৭৩-৪, ৯৫৫১৩৯০।

পল্টন মোড় থেকে পূর্ব দিকে এবং দৈনিক বাংলা মোড় থেকে পশ্চিম দিকে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেট সংলগ্ন ওভারব্রীজ এর সন্নিকটে ৩টি দোকান পড়েই এই জুয়েলার্সটি অবস্থিত।এই জুয়েলার্স শপটির প্রধান শাখা ছাড়া আরও ৪টি শাখা রয়েছে। শাখাগুলোর ঠিকানা ও ফোন নম্বর নিচে দেওয়া হলো।

১।বায়তুল মোকাররম মার্কেট শাখা  ২ঃ-  ৭৭, বায়তুল মোকাররম মসজিদ মার্কেট (নীচতলা) ঢাকা।
২।গুলশান শাখাঃ এফ-২৭, ডি.সি.সি মার্কেট (১ম তলা), নর্থ গুলশান, সার্কেল-২, গুলশান, ঢাকা -১২১২।
ফোন: ৯৮৮৪১৯৭, ৮৮১২৩৪৭
ই-মেইল: aminjewellersltd@yahoo.com

৩।নিউ মার্কেট শাখাঃ    নিউ মার্কেট, ঢাকা।ফোন: ৮৬১৪১৩৭, ৮৬১৯৭২৩, ৯৬৬৯৯২৯
৪।বসুন্ধরা সিটি শাখাঃ  বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, লেভেল – ৫, ঢাকা।
ফোন: ৮১৫৭৩২৮, ৮১৫৮১০২।

 

অন্যান্য অলংকার

সকল শ্রেণীর গ্রাহকের সামর্থ ও পছন্দের কথা বিবেচনা করে এই জুয়েলার্স শপটিতে সোনা ও হীরার পাশাপাশি রূপা ও কালার স্টোন (রত্ন পাথর) এর অলংকারও তৈরি করা হয়। রূপার অলংকার গুলোর মধ্যে রয়েছে রিং, ব্যাসলেট, নুপুর, কানের দুল, নাকফুল ইত্যাদি। আর স্টোন (রত্ন পাথর) এর তৈরি অলংকারের মধ্যে রয়েছে নাকফুল, রিং, কানের দুল, হার।

অলংকার ফেরৎ, পরিবর্তন, পুন: ক্রয় ও বন্ধক

এই জুয়েলার্স শপ থেকে ক্রয়কৃত অলংকার যদি কোন কারণে ফেরৎ বা পরিবর্তনের প্রয়োজন হয় তাহলে সে ব্যবস্থাও রয়েছে। ফেরৎ এর ক্ষেত্রে ক্রয়মূল্যের ২০% টাকা কেটে রাখা হয় এবং পরিবর্তনের ক্ষেত্রে ক্রয়মূল্যের ১০% টাকা কেটে রাখা হয়। এছাড়া এখানে পুরাতন সোনা ক্রয়ের ব্যবস্থা রয়েছে। সাধারণত সোনার মানের ভিত্তিতে প্রতি ভরি সোনা ২৫,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকায় ক্রয় করা হয়। এখানে সোনা বন্ধকের কোন ব্যবস্থা নেই।

 

অলংকার মেরামত ও ওয়াশ ব্যবস্থা

এখানে অলংকার ক্রয়, বিক্রয় ও তৈরির পাশাপাশি সকল প্রকার অলংকার মেরামত ও ওয়াশ করার ব্যবস্থা রয়েছে। মেরামতের চার্জ আলোচনা সাপেক্ষে নির্ধারিত হয়ে থাকে এবং অলংকার ওয়াশ করার জন্য ভরি প্রতি ৩০০ টাকা চার্জ প্রদান করতে হয়।

বিল পরিশোধ প্রক্রিয়া

এই জুয়েলার্স শপটিতে ক্যাশের পাশাপাশি ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধের ব্যবস্থা রয়েছে। তবে সেক্ষেত্রে শুধুমাত্র ভিসা কার্ড গ্রহণযোগ্য।

খোলা-বন্ধের সময়সূচী

এই জুয়েলার্স শপটি শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকে। সপ্তাহের অন্যান্য দিন সকাল ১০.০০ টা থেকে সন্ধ্যা ৭.০০ টা পর্যন্ত খোলা থাকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।