হারুন ডেকোরেটর, হরনাথ ঘোষ রোড

       বর্তমান ৪১, হরনাথ ঘোষ রোড, লালবাগ, ঢাকা এই ঠিকানায় ১৯৭৬ সালে হারুন ডেকোরেটর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। এটির অবস্থান লালবাগ কেল্লার ঠিক পাশে। প্রতিদিন সকাল ৮.০০ টা থেকে রাত ১০.০০ টা পর্যন্ত হারুন ডেকোরেটর খোলা থাকে।
প্রতিষ্ঠানের ফোন নম্বর ৮৬১৩৪১৫ এবং মোবাইল নম্বর ০১৭১৫-৭৩১১৭৭।

বুকিং ও ভাড়া পদ্ধতি:

অনুষ্ঠানের প্রায় ১৫ দিন আগে সরাসরি বা ফোনের মাধ্যমে বুকিং দেওয়া যায়। অগ্রীম বুকিং এর ক্ষেত্রে মূল বিলের ৫০% টাকা অগ্রীম প্রদান করতে হয়। বুকিং বাতিল করতে কমপক্ষে এক সপ্তাহ আগে জানালে সম্পূর্ণ অগ্রীম টাকা ফেরত দেওয়া হয়। অন্যথায় অগ্রীম থেকে ১০% টাকা কেটে রাখা হয়।

প্যান্ডেল, গেইট ও স্টেইজ সাজানো:

এখানে ডাবল, সিঙ্গেল, শাহী, বস, গেইট প্রতি স্কয়ার ফিট ২০ টাকা হারে তৈরী করা হয়ে থাকে। এছাড়া প্রতি স্কয়ার ফিট ৫ টাকা থেকে ২০ টাকা হারে ত্রিপল প্যান্ডেলের কাজ করা হয় থাকে। বর-কনের স্টেইজ, মিটিং ও গানের স্টেইজ তৈরীতে প্রতি স্কয়ার ফিট ১০ টাকা থেকে ৩০ টাকা পর্যন্ত খরচ হয়ে থাকে। প্রয়োজনে গাড়ীর উপর ভ্রাম্যমান স্টেইজও তৈরী করে দিয়ে থাকে হারুন ডেকোরেটর। ডিজাইন অনুযায়ী ৩,০০০ টাকা থেকে ৮,০০০ টাকা পর্যন্ত খরচ হয়ে থাকে।

বাবুর্চি ও ক্যাটারিং সার্ভিস:

হারুন ডেকোরেটর অনুষ্ঠান হিসেবে বাবুর্চি ৩,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা এবং জনপ্রতি খানসামা ২০০ টাকা হারে সরবরাহ করে থাকে।

বিবিধ:

ব্যবহৃত জিনিসপত্র ধোয়া ও মসলা বাটার কাজের জন্য ২০০ টাকা হারে আলাদা লোক সরবরাহ করে থাকে হারুন ডেকোরেটর। এখানে নিজস্ব পরিবহন ব্যবস্থা নেই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।