সে কি এখনো আপনার প্রতি দুর্বল!

ভালোবাসার সম্পর্ক ভেঙ্গে গেলে মনটাও ভেঙ্গে যায়, অব্যক্ত কষ্ট সহ্য করতে হয়। একটা ভালোবাসার সম্পর্ক অনেক কারনে ভেঙ্গে যেতে পারে। তবে সম্পর্ক ভেঙ্গে গেলে ভালোবাসা শেষ হয়ে যায় না।  সম্পর্ক শেষ হওয়ার পরেও মানুষ ভালোবাসার আবেগ দ্বারা তাড়িত হতে থাকে, প্রাক্তনের অনেক আচরণ বলে দেয় তার মনে আপনার অবস্থানের কথা।  আপনি কি ভাবে বুঝবেন আপনার প্রাক্তন এখনো আপনাকে মনে মনে চায়, এ সম্পর্কে চমৎকার কিছু বিষয় –

যোগাযোগ চালিয়ে যাওয়াঃ  আপনার প্রাক্তন যদি নানা কারন দেখিয়ে এখনো আপনার সাথে যোগাযোগ চালিয়ে যায়, তবে বুঝবেন সে আপনাকে এখনো চায়।

আচরণে সংশোধন:  যে সকল আচারন জনিত কারনে আপনাদের সম্পর্ক সমাপ্ত হয়েছে, যদি দেখেন আপনার প্রাক্তন বিষয়টি গুরুত্ব দিয়ে আচারনে পরিবর্তন এনেছে, তবে নিশ্চিত আপনার প্রতি তার ভালোবাসা এখনো রয়েছে।

পছন্দের প্রফেশনের যোগ্য জীবনসঙ্গী খুঁজতে

ভিজিট করুন বিবাহবিডি ডট কম আমাদের সার্ভিস সম্পর্কে জানতে ও ফ্রী রেজিষ্ট্রেশন করতে এই লিংকে আসুন

বিস্তারিত জানতেঃ ০১৯২২ ১১ ৫৫৫৫  এ কল করুন

বিচ্ছেদের কারন নিয়ে বারবার কথা বলার চেষ্টা:  আপনার প্রাক্তন যদি আপনার সাথে বারবার বিচ্ছেদের কারন নিয়ে আলোচনা করে সমস্যা সমাধানের চেষ্টা করে, এতে বোঝায় সম্পর্কটি আবার সে চায়।

অন্য কাউকে সময় দিতে অনীহা: যদি দেখেন আপনার প্রাক্তন অন্য কারো সাথে সময় কাটাতে চায় না, এর অর্থ তার মনে এখনো আপনার জন্য ভালোবাসা বিদ্যমান।

সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আপনাকে অনুসরণ: যদি লক্ষ্য করেন আপনার প্রাক্তন আপনাকে সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আগের তুলনাই বেশী আনুসরন করছে, তবে আপনার প্রতি সে এখনো দুর্বল এজন্য আপনাকে লক্ষ্য করছে।

আপনাকে খুশি করার চেষ্টা : আপনার মন ভালো করার জন্য বা আপনার ভালো হয় এমন কোন কাজ যদি আপনার প্রাক্তন সম্পর্ক ভাঙ্গার পরেও করে থাকে, তবে আপনার জন্য তার মনে ভালোবাসা এখনো জীবিত আছে। সত্যিকারেরে ভালোবাসা পেয়ে হারিয়ে ফেলা যাবেনা, তাহলে হবে চরম বোকামি।  কারণ সত্যিকারেরে ভালোবাসা সব সময় পাওয়া যায় না।