মধুচন্দ্রিমা

নব-বিবাহিত দম্পতিদের জীবনের একটি অতি কাংখিত মুহুর্ত হচ্ছে মধুচন্দ্রিমা ।এর মাধ্যমে আকান্ত কাছে থেকে একজন আর একজন কে খুব কাছে থেকে চিনতে ও বুঝতে পারে। পরবর্তি জীবনে নিজেদের মাঝে সমঝতা,মতামত এর প্রাধান্য, বোঝাপরা, সব কিছু খুব ভাল ভাবে করতে পারে। মধুর এক স্মৃতি বহন করে থাকে এই মুহুর্ত গুলো। প্রতিটি ক্ষন যেনো কাটে মায়াবি এক উতফুল্লতায়।স্মৃতির পাতায় চিরকাল বিরাজ করে এই মধুময় সময়টুকু।

পছন্দের প্রফেশনের যোগ্য জীবনসঙ্গী খুঁজতে

ভিজিট করুন বিবাহবিডি ডট কম আমাদের সার্ভিস সম্পর্কে জানতে ও ফ্রী রেজিষ্ট্রেশন করতে এই লিংকে আসুন

বিস্তারিত জানতেঃ ০১৯২২ ১১ ৫৫৫৫  এ কল করুন

মধুচন্দ্রিমায় কে না জেতে চায়? সবারই ইচ্ছে থাকে দুজন একটু অন্যরকম পরিবেশে গিয়ে সময় কাটাতে।কিন্তু কোথায় যাবেন, এ নিয়ে থাকে নানা মত।যেখানেই যান অবশ্যই আগে থেকে সব খোঁজ নিয়ে যেতে হবে।কোথায় থাকবেন, কিভাবে ওই জায়গায় বেড়াবেন, খাবার ব্যবস্থা কেমন, জায়গাটা কতটা নিরাপদ, এই সব কিছু আগে থেকে জেনে নিয়ে তারপর যাবেন। কিছু প্রতিষ্ঠান আছে যারা গাইড এর ব্যবস্থা করে দিতে পারে।

নিচে এমন কিছু প্রতিষ্ঠান এর ঠিকানা তুলে ধরা হলোঃ

১।দি গাইড টুরস লিমিটেডঃ
দি গাইড টুরস লিমিটেড, রোব সুপার মার্কেট,৭ম তলা,গুলশান-২। ফোনঃ৮৮০-২-৯৮৮৬৯৮৩, ৯৮৬২২০৫। ইমেইলঃinq@guidetours.info

এখানে আপনি পেতে পারেন সুন্দর বন, বান্দর বন, কক্স-বাজার,সিলেট সহ বাংলাদেশ আরো কিছু সুন্দর যায়গায় বেড়াতে যাওয়ার নানা তথ্য।এর সাথে দিতে পারেন আগে থেকেই বিভিন্ন ধরনের হানিমুন-কটেজ বুকিং।

২। হোটেল সী-গালঃ
কক্স-বাজার হোটেল, ফোনঃ+৮৮০৩৪১৬২৪৮০-৯১।

এখানে আপনি পাচ্ছেন হোটেল এর রুম এ বসেই সমুদ্র দেখার আনন্দ। শুনতে পাচ্ছেন সমুদ্রের গর্জন ।এখানে আছে  থাকা-খাওয়ার উন্নত সু-ব্যবস্থা।

মন্তব্য করুন